বাক্‌ ১১৫ ।। আরো ঘন হয়ে এসো ।। সুপ্রিয় সাহা




শ্যামলী            রে           শ্যামলী           বাঁশ        বাগানে         চল
ননফিকশন ইন্ডাস্ট্রি চেটেচুদেগুদে মুখ নরম এইট্টিনের শুখা পাতলুন সে বাবুজিকো নিন্দ নেহি আতা আব আয়েগা প্যার যব হোগা মিলন অন দ্যা পয়েন্ট অফ আনহাইজেনিক স্যাডিজম প্ল্যাস্টিক এক ব্লকিং সাইড ফোঁটা ফোঁটা নেমে আসছে কোমল তরল
চুঁ
চুঁ
চুঁইয়ে
ছুঁইয়ে
গড়িয়ে
পলিমার ছেঁড়া ভ্রুন
             রোমশ ঠ্যাং ভেদ                       লাওয়ারিশ পরবারিশ
          ডিজিটাল জাগরণ                           হাতে মোকিয়া ডুপ্লিকেট
                       উত্তরণ                        ফেসবুক
                                 লোডিং বাংলা চোটি
  তোর               বুকের              উপর                 উঁচু             নিচু

গুরুজিনে বুলায়া, সিমেন পিনে কা টাইম হো গ্যায়া।
গুরজির মহিমা, প্রতিদিন একফোঁটা সাপের বিষ পান করা শরীরের পক্ষে অতি উপকারী। কিন্তু সাপের বিষে রিস্ক সাপের ছোবলের তাই তার অভাব মেটান গুরুজির অমৃতে। মুখ লাগিয়ে চোঁ চোঁ টান গুরুজির কল দিয়ে বেরিয়ে আসবে Only one percent sperm, the rest is of over 200 separate proteins, as well as lactic acid, vitamin C, B12, magnesium , sodium etc. আনন্দ হি আনন্দম ।
প্রবেশ ঘটুক চটিতে। চলুন আমরা প্রথম রাতে একটি কচি গুদ চুদে আসি। চটিরও হরেক রকম কালার, গুপ্ত গলি, শুঁড়িপথ। কোন গলিতে ঘাপটি মারা ফুটো থেকে বেরিয়ে আসবে হাড়গিলে অ্যামিবা জানে না কেউ। উফ তখনও তার গজায়নি উরুতে বাল। আমার ছোট্ট নুনুতে হাত ঘষছে খালাতো দিদি। আমার নুনু দেখবি, এই দ্যাখ। একেমন ধারা চ্যাপ্টা নুনু তোমার। আয় আয় একটু টেস্ট লাগা। নোনতা রস মুখের মধ্যে কিলবিলিয়ে চালান হয় অন্য মুখে। দিদিগো আমার যে ভেসে যায় স্রোত।
কাজের মেয়েকে চুদলাম
শুনলেই মাল পড়ে যায়, পড়ার দরকার আর কোথায় লাগে ! বাড়িতে কেউ নেই, কাজের মেয়েটির বয়স সবে তেরো, ডাবকা মাই, ইয়া পাছা গুদ তো বড়িয়া হবেই। মাল খেচতে দেখে ফেলতেই তার মুখে চালান- উফ, কোন খানকির ছেলে বলে যে ভিডিও ছাড়া বাঁড়া দাঁড়ায় না! চটি এক যুগান্তকারী আবিস্কার। চটির লেখকরা যুগ যুগ জিও। কতবার আর ডাউনলোড করে একই সিলিকন মেয়েছেলের ককানো, থাইয়ে গড়ানো মাল চেটে নেওয়া হজম হয় ? বরং ডুপ্লিকেট চটির ভিডিও দেখা যাক। পিক্সেল কম হলে ঝাপসা পিকচার, কিন্তু রিয়েল তো বটে। কত সুন্দর মুখের ভিতরে খেলে যাচ্ছে ছোট্ট ধোন, পিছনে বাঁশবন।
ইত্যাদিতে বহিরগমনিচ্ছুক স্রোত অফ শুক্রানু আটকাতে না পারলে তাকে বলে শীঘ্রপতনজনিত স্বপ্নদোষ। স্বপ্ন আমাদের ক্রোমোজোম। লিঙ্গের সাইজ ছোট হলে মাত্রা বাড়ে- কে যেন বলেছিল বলে প্রতিদিন সকালে আগে চেক করতাম বারমুডা। তখন জাঙ্গিয়া পড়তাম না । নেটদোকানে তখনও ইউটিউবের ব্যবহার শিখিনি, শুধু আদিম ছবিছাপা গুলো হুটহাট খুলে যেত, আর মালামাল আমার প্যান্ট। জামাটাকে টেনে ধরে বাড়ি ফিরি। কি থাকে ঐ গর্তে, যেখানে ফুচ করে ঢুকে যায় মেশিন। আয়ুর্বেদিক দোকানের ছেলেটি বলল, তুই তো বিয়ের পর লাগাতে পারবি না, তোর মাল তো এখনই সব শেষ।
মাল। মাল মানে শুক্রানু। শুক্রানু মানে সিমেন। সিমেন মানে বাচ্চা। বাচ্চা মানে বউ। আর না বাচ্চা হলে দোষ বউয়ের। কিন্তু কেন এভাবে খসে যায় সব। কেন চুরি করে আনা প্যানটির গন্ধে থারিয়ে যায় অঙ্গ। কেন মাঝরাতে ছোপদাগ বাঁচাতে গামছা চালান করতে হয় বারমুডায়। ঠিক কত মাল খসে গেল এই জীবনে হিসেবে নিমগ্ন। কেউই মনে রাখতে পারেনা প্রথম আউটের দিনক্ষণ, তবুও ধরে নিয়ে হিসেব, পার উইক ফিফটিন মিলি মানে ইয়ারে সাতশোকুড়ি ইনটু পনেরো। এই ভাবে ভাবলে মনে হবে ম্যাজিক, কোথায় যাচ্ছে প্রতিবছর সারাদেশে খালাস হওয়া এত এত তরল, যা দিয়ে হয়তো বইয়ে দেওয়া যায় কয়েকটা উপনদী।
মানব সভ্যতার খসে যাওয়া দ্বিতীয় শুক্রানুর সাথে অঙ্গাঙ্গী লিপ্ত পানু। প্রথম যে মাল খসালো তার চার হাতপায়ে লিপ্ত সঙ্গমের দৃশ্যই ছিল প্রথম পর্ণগ্রাফী, যা নিশ্চিতভাবে বাকীদের অ্যাড্রিনালীন বাড়িয়ে দিয়েছিল উষ্ণ রক্ত স্রোত।
প্রতিটা স্বপ্ন বা সঙ্গমের সময় কল্পনা কিমবা স্টেশন থেকে লুকিয়ে কিনে আনা হলুদ চিকচিকে মোড়া বই সবই শুক্রানুর পরিণতি কে ত্বরান্বিত করার এক একটি উপায়। ৭৪ টা দিনের অপেক্ষা একমাত্র কোন ব্রহ্মচারীর পক্ষেই সম্ভব। প্রতিটা ফোঁটায় লক্ষ্য লক্ষ্য বীজ যার আয়ু মাত্র মেরে কেটে কুড়িটা মিনিট তাও যদি যে পায় প্রিয় ‘পুসি’র গোপন গভীর উষ্ণতা।  
শুক্রানু এক চৈতন্য চেতনার পূর্ণমাত্রা। থলিতে জ্বাল দিতে দিতে ক্রমশ ঘণ হয়ে আসা রস, ভুলিয়ে দিতে পারে মৃত্যু চেতনা। তূরীয় উদ্দীপনায় নির্গমন জীবকে করে তোলে শূন্য। কানেক্ট করে মহাশূন্যের সাথে যেখানে জীবন ক্রমশ ভারহীন হতে হতে আবার চূড়ান্ত ওজনে ফিরে আসেচটি বা পানু শুধুই এক মধ্যবর্তী উদ্দীপক। যার উপস্থিতি বিক্রিয়াকে শুধুই ত্বরান্বিত করতে পারে

         আমি                  ভাবি           বোম্বাই         লিচু
মধ্যবিত্ত রাত মশারি হাতড়ে উঠে আসছে হাত কলমকারী নাইটি উঠিয়ে দাও সোনা এভাবে নয় এভাবে নয় জিব দিয়ে আগে ডগাটা চাঁটো
ষাট লাখি ফ্ল্যাট নীচে খুবসুরৎ গাড়ি চলো আজ আমরা ৬৯ করি
ফুটপাতের নিয়ন আলো কে কাকে লাগিয়ে দিয়ে গেল
কলেজ কেটে রাণির মহল জাস্ট একটু নামাও আর একটু ব্যস
স্বকীয় খেঁচাখেঁচি চুমুর প্রজন্ম ঘষাঘষি হামলা কেঁপে কেঁপে উঠছে মাই বীর্য মালিশরত রমণী তুমি জানো না আমার স্পার্ম কাউন্টের পরিমাণ ক্রমশ বিলীয়মান এক গ্রীক যাদুনগরী... 

1 comment:

  1. নিজের নীচ টা না পেয়ে, নীচে নামতে যেয়ো না।

    ReplyDelete